ঢাকা,সোমবার, ২৯ এপ্রিল ২০২৪

দ্রব্যমূল্যের উর্ধ্বগতির প্রতিবাদে উখিয়া বিএনপির বিক্ষোভ সমাবেশ 

উখিয়া ( কক্সবাজার ) প্রতিনিধি :: ভোজ্য ও জ্বালানি তেল সহ নিত্য প্রয়োজনীয় দ্রব্যমূল্যের উর্ধ্বগতি এবং সর্বাগ্রাসী দুর্নীতির প্রতিবাদে আজ শনিবার বিকেলে কক্সবাজারের উখিয়া উপজেলা বিএনপির উদ্যোগে বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।
উখিয়া বিএনপির সভাপতি ও সাবেক উপজেলা পরিষদ চেয়ারম্যান সরওয়ার জাহান চৌধুরী, সাধারণ সম্পাদক ও সাবেক উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান সুলতান মাহমুদ চৌধুরীর নেতৃত্বে উখিয়া সদরের প্রধান সড়কে বিক্ষোভ মিছিলটি প্রদক্ষিণ করে। এর আগে বিএনপির কার্যালয়ে অনুষ্ঠিত প্রতিবাদ সভায় সভাপতিত্ব করেন উপজেলা বিএনপি’র সভাপতি সরোয়ার জাহান চৌধুরী
।বক্তব্য রাখেন উপজেলা বিএনপি’র সাধারণ সম্পাদক সুলতান মাহমুদ চৌধুরী , যুগ্ন সম্পাদক দলিলুর রহমান শাহীন, মোঃ সেলিম উদ্দিন , আব্দুল করিম , আহসান উল্লাহ সাইফুল শিকদার , শামসুল আলম আবুল হোসাইন , শাহ আমিন চৌধুরী , উখিয়া ছাত্রদলের সাবেক আহবায়ক মুহাম্মদ আরফাত চৌধুরী, লিটন, উখিয়া যুবদলের আহ্বায়ক সাইফুর রহমান সিকদার ও সদস্য সচিব খাইরুল আমিন প্রমূখ।
এ সময় ইউনিয়ন বিএনপি’র সভাপতি সাধারণ সম্পাদক সহ যুবদল ছাত্রদল কৃষকদল এবং অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
বিক্ষোভ সমাবেশে বক্তারা সর্বাগ্রে আওয়ামী লীগ সরকারের দুর্নীতি লুটপাট অনিয়ম সহ দ্রব্যমূল্যের উর্ধ্বগতির কারণে আজ জনগণ দিশাহারা হয়ে পড়েছে । বিনা ভোটে অনির্বাচিত সরকারকে অবিলম্বে পদত্যাগ করে নির্বাচনকালীন সরকার গঠনের দাবি জানান ।

পাঠকের মতামত: